Tuesday, October 1, 2019

SSK MSK মাদ্রাসা পৌরসভা বেতনবৃদ্ধির GO এবং বোনাস সংক্রান্ত সকল আপডেট

SSK MSK মাদ্রাসা পৌরসভা বেতনবৃদ্ধির GO এবং বোনাস সংক্রান্ত সকল আপডেট




*আজ মাসুমের পক্ষ থেকে বিভিন্ন দপ্তরে এসেছি।* জানাচ্ছি যে আমরা গতকাল নগর উন্নয়ন( *URBAN DEVELOPMENT)* অফিসের *জয়েণ্ট সেক্রেটারি অরুপরতন মুখোপাধ্যায় মহাশয়ের* সাথে দীর্ঘক্ষণ আলোচনা করি। *আজ ১/১০/২০১৯* কলকাতা মিউনিসিপ্যাল কর্পোরেশন এর মেয়রের ব্যক্তিগত সচিবের সাথে দেখা করি, পৌরসভা এস এস কের বেতন, বোনাস ও আগামীদিনে শিক্ষাদপ্তরে অন্তর্ভুক্ত করার বিষয় নিয়ে।
তিনি জানান বোনাসের বিষয়ে আলোচনা হয়েছে এবং কার্যকরী করার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নিয়েছেন স্বয়ং মহামান্য মেয়র। আমরা এই প্রতিষ্টানগুলোর নানা সমস্যা তুলে ধরি। তিনি পরিস্কার জানান দপ্তরের  আধিকারিকদের নিয়ে সব বিষয়েই আলোচনা শেষ হয়েছে এবং সরকারি ভাবে নির্দেশমতো ফাইল পাঠানো হয়েছে। পূজোর ছুটির পর শিক্ষা দপ্তর ও ক্যবিনেট সভায় সমস্ত বিষয়ে আলোচনায় সিদ্ধান্ত হবে। এক্স গ্রাসিয়া ছুটির মধ্যে দেওয়া সম্ভব নয়, অফিস খুললে প্রসেসিং হবে। আমরা এরপর শিক্ষাদপ্তরে আসি, আমরা গতদিন এসে বার্তায় জানাই যে এস পি ডি  ম্যাডাম ওকাকুরা ভবনে শিক্ষামন্ত্রীর সাথে দেখা করে নবান্ন গেছেন আমরা সেই মত আগামী দিন তার সাথে দেখা করবো বলে চিঠি জমা দেই। আজ এসে জানতে পারলাম আমাদের আনন্দের কথা। *গতকাল ফাইন্যান্স থেকে জিও কাগজপত্র শিক্ষাদপ্তরে পৌছায় এবং আজ ১২ টা নাগাদ শিক্ষামন্ত্রী সই করেছেন, শিক্ষাদপ্তরের অধীনে এস এস কে এম এস কে আসলো, এই শিলমোহর পড়লো।* সম্ভবতঃ ছুটির পর মুখ্যমন্ত্রীর উপস্থিতিতে সরকারী নির্দেশিকা ঘোষিত হবে।
★ উল্লেখ করছি, মাদ্রাসা ও পৌরসভার এস এস কে স্ব স্ব দপ্তরের সাথে শিক্ষাদপ্তরের মন্ত্রী ও আধিকারিকগণের দফায় দফায় আলোচনা হয়েছে, ফাইন্যান্স দপ্তরের সাথেও হয়েছে। এই সরকারি নির্দেশিকা অনুসারে এই দুই দপ্তরের প্রতিষ্ঠানগুলি শিক্ষাদপ্তরের অধীনে যাবে আমারা আশাবাদী। আমরা *মাসুমের* পক্ষ থেকে প্রতিনিয়ত যোগাযোগ রাখছি এবং মাসুম দায়বদ্ধ সমস্ত শিক্ষক শ্রেনীর কাছে। সত্যতার সাথে শিক্ষকদের স্বার্থে কোনো প্রতিবন্ধকতা আসলেই প্রয়োজনীয় পদক্ষেপ নিতে এতটুকু গাফিলতি করবে না *মাসুম সংগঠন।*
আমরা লক্ষ করছি, কেউ কেউ হোয়াটসঅ্যাপ এবং বিভিন্ন ব্যক্তিগত ইউটিউব চ্যানেলে নিজেদের টি আর পি বাড়ানো জন্য বিভ্রান্তিকর খবর পরিবেশন করছেন বিভিন্ন সংগঠনের নাম করে, খুবই সতর্ক ও সাবধান থাকতে আমরা মাসুমের পক্ষ থেকে সকল শিক্ষকঅকে অনুরোধ করছি। একমাত্র মাসুম যথেষ্ট যোগাযোগ ও অনুসন্ধান করে সঠিক বার্তা আপনাদের কাছে পৌছে দিচ্ছে। *' মাসুম'*  শিক্ষা ও শিক্ষকের দাবীদাওয়া নিয়ে প্রয়োজনে সঠিক সময়ে সকলের গণতান্ত্রিক আলোচনার সাপেক্ষে ঐক্যমতে আন্দোলনে যাবে।
আমরা মাসুমের পক্ষ থেকে ভিডিও বার্তা কিছু সময়ের পর পাঠাচ্ছি।
' *মাসুম'----অনুপম সান্যাল ও অন্যান্য।*

No comments:

Post a Comment

এখন যদি করেন কেস , অচিরে ই হবেন শেষ

এখন যদি করেন কেস , অচিরে ই  হবেন শেষ    প্রচলিত অনেক কথা আছে ------ "শিকারী বিড়ালের গোঁফ দেখলেই চেনা যায়  বা   মায়ের চেয়ে মাসির দরদ বেশ...